বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫/০৭/২০২৩ ৪:০৫ পিএম

বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। শুধু এ দেশ নয়, দুই বাংলারই সবচেয়ে বড় সুপারস্টার তিনি বলে মনে করেন পরিচালক অনন্য মামুন। তাকে ঘিরেই বড় পরিকল্পনার ছক আঁকছেন ‘নবাব এলএল.বি’র নির্মাতা। এদিকে আগামী সেপ্টেম্বরে ভারতে শুরু করবেন নাম চূড়ান্ত না হওয়া নতুন ছবির কাজ। সেখানেও নায়ক হিসেবে থাকবেন শাকিব খান। পাশাপাশি বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক শিল্পীও থাকছেন।

অনন্য বললেন, শাকিব খানকে নিয়ে একটা ছবি বানাবো যেটা দিয়ে আমরা প্যান ইন্ডিয়ান মার্কেট ধরবো। তিনি তো শুধু বাংলাদেশের সুপারস্টার নয়, দুই বাংলারই সবচেয়ে বড় তারকা। আমরা চাইছি যেন আমাদের বাংলা ছবির মার্কেটটা আরো বড় হয়। শুধু শাকিব খানই নয়, এটার গল্প, বাজেট পরিসর সবই আমরা হিন্দি মার্কেটের মতো বড় করছি। ‘পাঠান’ ছবি পরিবেশন করতে গিয়ে মুম্বাইয়ের বেশ কিছু পরিবেশকদের সঙ্গে আমরা যোগাযোগ বেড়েছে। প্রযোজকরাও শাকিবকে নিয়েই আগ্রহী।

আগামী সেপ্টেম্বর ৩০ তারিখ ভারতের বেনারসে শুরু হবে নতুন চলচ্চিত্রের কাজ। ছবির প্রযোজক হিসেবে মামুন ছাড়াও বলিউডের বেশ কয়েকজন থাকছে। এমনকি নায়িকা হচ্ছেন সেই ইন্ডাস্ট্রির। বলিউড প্রসঙ্গে মামুন বলেন, বলিউড পরিবেশকরা কিন্তু খুব আগ্রহী। বলিউডে ছবি বানানোর চেয়ে ডিস্ট্রিবিউশনটা খুব গুরুত্ব। বলিউডের প্রযোজকদের কাছে শাকিব খানের বিষয়ে ডাটা আছে। তারা তার বিষয়ে নিশ্চিত হয়েই আগ্রহী হয়েছে। থাকছেন বলিউডের একজন সুপারস্টার নায়িকা। তাই শাকিব খানকে দিয়ে বলিউডে ঢুকবো। প্রত্যেক প্রযোজক তার মানি রিটার্ন গ্যারান্টি চায়। শাকিব খানের ছবিতে সেটা আছে। চেন্নাই ফাইট, মুম্বাই থেকে গান ও বাংলাদেশ থেকে মেকআপ। থাকবে।

জানা যায়, বিশাল আয়োজনের এ ছবির বাজেট ৫ কোটি টাকা। যেখানে বাংলাদেশ, মুম্বাই ও কলকাতা থেকে তিনটা ক্রিয়েটিভ টিম কাজ করছে। শোনা যাচ্ছে, ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী নেহা শর্মাকে। তামিল ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন খলঅভিনেতাও নাম চূড়ান্ত না হওয়া এ ছবিতে কাজ করছেন। এটি বাংলা ও হিন্দি ছাড়াও পাঁচটি ভাষায় নির্মিত হবে।

অন্যদিকে, শাকিব বর্তমানে আমেরিকায় আছেন। সেখানে থেকে ফিরে এ ছবির কাজে যুক্ত হবেন তিনি।

পাঠকের মতামত